না.গঞ্জ সিটি নির্বাচনে ভিপি বাদলের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন, ইতিমধ্যে আওয়ামী লীগের নেতারা তাদের দলীয় মনোনয়ণ ফরম সংগ্রহ কার্যক্রম শুরু করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক মূল্যয়নের অপেক্ষা কেবলমাত্র নেতাকর্মীদের।

এদিকে, আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতিকের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল।

সোমবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এড. আবু হাসনাত মো. শহীদ বাদল।

এসময় আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে বিভিন্ন দুর্যোগের সময়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে সহযোগীতার হাত বাড়িয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল। করোনাকালীন সময়ে ত্রান, ঈদ সামগ্রী, রান্না করা খাবার, নগদ অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। এছাড়া প্রকৃতিক দুর্যোগ বন্যায় বিভিন্ন স্থানে নোঙ্গর খানা তৈরী করেছেন, রাতের আধারে পানি বন্দি মানুষের বাসায় গিয়ে খাবার দিয়েছেন। শুধু নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন না, এর বাহিরেও বিভিন্ন উপজেলায় এই সাহায্যের হাত বাড়িয়ে প্রশংসিত হয়েছে আওয়ামী লীগের এই নেতা।