‘নিজেদের বিবেক ও বুদ্ধি দিয়ে জনসাধারনের সেবা করো’ হাতেম

0

লাইভ নারায়ণগঞ্জঃ তোমরা নিজেদের বিবেক ও বুদ্ধি দিয়ে জন-সাধারনের সেবা করে যাবে। তোমরা এগিয়ে যাও, আশা করি দেশের যে প্রান্তে থেকে দায়িত্ব পালন করবে আমাদের নারায়ণগঞ্জের সম্মান অক্ষুন্ন রাখবে।


শুক্রবার (১১ সেপ্টম্বর) বিকেল সাড়ে ৫ টায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর মিলনায়তনে অরাজনৈতিক সংগঠন নারায়ণগঞ্জ ইয়থ ক্লাবের উদ্যোগে এ আয়োজন করা হয়। সেখানে এ কথা বলেন বিকেএমইএ এর সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হাতেম।

৩৮ তম বিসিএস ক্যাডার পদে নারায়ণগঞ্জ থেকে বিভিন্ন ক্যাটাগরিতে সুপারিশপ্রাপ্ত ১৯ জন মেধাবীদের সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজল বলেন, আমাদের সন্তানরা যখন অন্যদের কাছে আমাদেরকে গর্বিত করে তখন এরচেয়ে বড় সুখ আর কিছুই থাকে না। এখন আমরা গর্বের সাথে বলতে পারি নারায়ণগঞ্জ সন্ত্রাসীদের নয় মেধাবীদের জনপদ।

নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব এর সভাপতি ইব্রাহিম আদহাম খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মাননা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেব উপস্থিত ছিলেন, বিকেএমইএ এর সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হাতেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ এর ভারপ্রাপ্ত  অধ্যক্ষ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি

ফজলুল হক রুমন রেজা, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সিনিয়র সহ-সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল,  নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক ও শহর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভূইয়া সাজনু, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক সোহেল আক্তার সোহান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্নকে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়ন করবে নারায়ণগঞ্জের গর্বিত ১৯ জন ক্যাডাররা। আমরা অবশ্যই এই স্বপ্ন বুকে লালন করতে পারি আগামীর সোনার বাংলাদেশের চালিকা শক্তি হবে তোমরাই।

এ সময় উপস্থিত ছিলেন, ৩৮ তম বিসিএস ক্যাডার পদে নারায়ণগঞ্জ থেকে বিভিন্ন ক্যাটাগরিতে সুপারিশপ্রাপ্ত ১৯ জন মেধাবীরা হলো, মোঃ রুহুল আমিন শরিফ, আজহারুল ইসলাম, সাকিব হাছান খান, শাইখা সুলতানা, আবু বকর সিদ্দিক, মোঃ সজীব মিয়া, মোঃ রাজীব হোসেন, সানজিদা শারমিন, আফরিনা উদ্দিন, মিয়া তৌফিক আজমি, ডা. গোলাম মরতুজা সৌরভ, ডা. কামরুল ইসলাম অনিক, ডা. তামিনা হোসেন, মোঃ নাজমুল ইসলাম, মফিজুল ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ আতিকুর রহমান, মোঃ জাহাঙ্গীর আলম, ইনজামাম উল হক।

এ সময় অরাজনৈতিক সংগঠন নারায়ণগঞ্জ ইয়থ ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কাহালিল ইরাবান দীপ্ত, আজিজুল আকাশ, আল রাব্বী ইসলাম, রাজীব কুমার সাহা, সৌরভ দত্ত, আতিকুর রহমান, শুভঙ্কর দাস, উদয় সাহা, রাজীব ভূইয়া, আবির ভূইয়া, শান্ত, প্রিতম, রিতু সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

0