নিজ অর্থায়নে ডক্টরস’ ফোরামকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন টিটু

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনা মহামারির সময়ে সম্মুখ সারির যোদ্ধা বলা হয় করোনা রোগীদের সেবা দেওয়া চিকিৎসক, নার্সসহ অন্যান্য স্বাস্থ্যকর্মীকে। তাদের উৎসাহ দিতে নেয়া হয়েছে বিশেষ উদ্দ্যেগ। ডাক্তারের স্বাস্থ্য নিশ্চিত করার জন্য, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু তার ব্যাক্তিগত অর্থায়ন থেকে বন্দর ডক্টরস’ এন্ড মেডিকেল/ডেন্টাল স্টুডেন্ট’ ফোরামকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে নগরীর ৩’শ শয্যা হাসপাতালে বন্দর ডক্টরস’ এন্ড মেডিকেল/ডেন্টাল স্টুডেন্ট ফোরামের সদস্যদের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। এ সময় ২টি অক্সিজেন কনসাইটর, ফেস সিল ৫০ পিস, গ্লাভস ১০০পিস, N95 মাস্ক ৬০পিস, গগলস ৫ পিস ও হ্যান্ড স্যানিটাইজার ৫ লিটার দেয়া হয়েছে।

এ সময় ডক্টরস’ এন্ড মেডিকেল/ডেন্টাল স্টুডেন্ট’ ফোরামের সদস্য ডা. মো. আমির হোসেন বলেন, আমাদের বন্দরে ডক্টরস’ এন্ড মেডিকেল মূলত, বন্দরের ডা. এবং মেডিকেলের স্টুডেন্টদের নিয়ে। যারা খুব শীঘ্রই ডাক্তার হয়ে উঠবে। আজ নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি আমাদের যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে এতে আমাদের চিকিৎসায় অনেক সহয়তা হবে। কেননা এই মুহুর্তে ডাক্তারদের সেবা দেয়ার জন্য সর্ব প্রথম তাদের সুরক্ষা দরকার আর সেই জন্য পর্যাপ্ত স্বাস্থ্য সামগ্রী দরকার। ঠিক এই সময়ে আমাদের পাশে এসে দাড়িয়েছেন টিটু ভাই। আমরা তার প্রতি অনেক কৃতজ্ঞ। আমাদের বন্দরে ডক্টরস’ এন্ড মেডিকেল/ডেন্টাল স্টুডেন্ট’সে এর পক্ষ থেকে তানভীর আহমেদ এর সুস্বাস্থ্য কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, বন্দর ডক্টরস’ এন্ড মেডিকেল/ডেন্টাল স্টুডেন্টস’ ফোরামের ডা. শ্যামল, ড. মশিউর রহমান অপু, ডা. ইশরাত জাহান শিলা, ডা. আল-আমীন, ডা. মিরাজ, ডা. সাইদ, ডা. বৈশাখ, ডা. ফাহিদ, ডা. বায়েজিদ, ডা. আদনান প্রমুখ।

0