নেত্রীর হাতকে শক্তিশালী করতে জানি: অধ্যাপক বীরু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বীরু বলেছেন, আগামী ১৬ তারিখ এনসিসি নির্বাচন, এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকা মার্কায় ভোট দিন। আমি বিশ্বাস করি ডা. আইভী চতুর্থবার মেয়র নির্বাচিত হয়ে নারায়ণগঞ্জের উন্নয়নকে অব্যহত রাখবেন। আমরা কর্মী হিসেবে নৌকার পাশে সবসময় কাজ করছি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) নগরীর খানপুর ৩শ শয্যা হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আলোচনা সভায় স্বাচিপ নারায়ণগঞ্জ জেলার সভাপতি চৌধুরী মোহাম্মদ ইকবাল বাহারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বাচিপ’র মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ। এ সময় আরও উপস্থিত ছিলেন- খানপুর ৩শ শয্যা হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল বাশারসহ জেলার সরকারি ও বেসরকারি হাসপাতালের সিনিয়র ডাক্তারবৃন্দ।

আলোচনা সভায় অধ্যাপক বীরু আরও বলেন, যার নেতৃত্বে এই দেশটি প্রতিষ্ঠিত হতে পেরেছে, যার কারনে আমরা বিশ্বের মানচিত্রে মাথা উচু করে দাড়াতে পেরেছি, সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রবর্তনের মাস এই জানুয়ারি। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমি জানি নেত্রীর হাতকে কিভাবে শক্তিশালী করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগকে কিভাবে সংগঠিত করতে হবে এবং নৌকাকে কিভাবে সাড়া দেশের মানুষের কাছে ছড়িয়ে দিতে হবে।

নৌকার পক্ষে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি আশা করি আগামী ১৬ই জানুয়ারি আপনারা সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে বিশাল ভোটের ব্যবধানে ডা. সেলিনা হায়াৎ আইভীকে জয়ী করাবেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে স্বাচিপ’র মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ বলেন, আমাদের মাননীয় প্রদানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ যত উন্নত হয়েছে আগে অন্য কোন সরকারের আমলে তা হয়নি। আমাদের চিকিৎসা ক্ষেত্রে একবার চোখ দিলেই বিষয়টা আমরা পরিষ্কার বুঝতে পারবো। নারায়ণগঞ্জে এই হাসপাতাল ৫শ শয্যার করা হচ্ছে, মেডিকেল কলেজ হচ্ছে, বিভিন্ন প্রকল্প হচ্ছে। এরকম পুরো দেশেই কিন্তু উন্নয়ন কর্ম চলেছে।
তিনি আরও বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মেগা প্রকল্প গুলো করছেন, সেগুলো বাস্তবায়ন হলে পৃথিবীর অন্যান্য আধুনিক দেশের তুলনায় আমাদের দেশ অনেক এগিয়ে যাবে।

আলোচনা সভা শেষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে খানপুর হসপিটাল রোড এ প্রচারণা চালান তারা।