নোয়াগাঁও হাই স্কুলের নির্বাচন সম্পন্ন

লাইভ নারায়ণগঞ্জ: উৎসবমুখর পরিবেশ ও শান্তিপূর্ণভাবে সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী নোয়াগাঁও হাই স্কুলের অভিভাবক প্রতিনিধির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ আগস্ট) সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উৎসব আর আমেজে প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। নির্বাচনে অভিভাবক প্রতিনিধি (সদস্য) পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে ৫ জন বিজয়ী হয়েছে।

বিজয়ী প্রার্থীরা হলেন, আনোয়ার হোসেন আলম ২৩৩ ভোট , জাহাঙ্গীর আলম ২৩৩ ভোট, মো. মুকবুল হোসেন ২২৫ ভোট, হারুন অর রশিদ ২১৩ ভোট ও সংরক্ষিত মহিলা সদস্য মোসা. আমেনা বেগম ২২২ পেয়ে বিজয়ী হয়েছে।

কেন্দ্রে রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান বলেন, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টা পযন্ত চলে।

নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু বলেন, এই প্রচন্ড রোদের মধ্যেও ভোটারা উপস্থিত ছিলেন, ভোটারা তাদের নিজের ভোট সুন্দর সুষ্ঠুভাবে দিয়েছেন, যাদের দ্বারা বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন হবে তাদেরকে ভোটারা ভোট দিয়েছেন।