নৌকাকে সেও (আইভী) পছন্দ করে না: মুকুল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে এবার নৌকার বিরুদ্ধে নির্বাচন হচ্ছে। এক সভায় সাবেক মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি নৌকা না, আমি আইভী’। তার মানে নৌকাকে সেও (আইভী) পছন্দ করে না। নৌকার বিরুদ্ধে মানুষ অবস্থান নিয়েছে, নৌকা এখন গলায় ফেঁসে গেছে। তাই আমাদের উচিৎ আমাদের কার্যক্রম চালিয়ে যাওয়া।

সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ১২নং ওয়ার্ডে মহানগর বিএনপি’র আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি’র জন্য এড. তৈমুর আলম খন্দকার যে ত্যাগ স্বীকার করেছে, আমার মনে হয় না দলের জন্য অন্য কেউ এই ত্যাগ স্বীকার করেছে। তৈমুর আলম যে পরিমান মার খেয়েছে, জেল খেটেছে এবং সে নারায়ণগঞ্জ বিএনপিকে যেভাবে আঁকড়ে ধরছে, এমন নেতা খুব কম আছে। আমার সাথেও বিরোধ ছিলো, কিন্তু দলের স্বার্থে দূরদিনে আমরা ঐক্যবদ্ধ হয়েছি।

তিনি বলেন, এখনো অনেক নেতা আসেনি সমর্থন দিতে। কারণ তারা অনেক বড় নেতা। তাদের কথা ‘এখনো কেন্দ্র থেকে কিছু বলেনি, আমরা কেনো নির্বাচনে যাবো’। যাই হোক এসব নেতারা যদি না আসে বা তৈমুর ভাইয়ের নির্বাচন না করে তাহলে আমরা তাদের নারায়ণগঞ্জ থেকে বের করে দিবো। এখন আমাদের উপযুক্ত সময় এসেছে নির্বাচন করার। কারণ তারা তো স্বতন্ত্র প্রার্থীদেরও বাদ দিয়ে দেয়। আমি আশা করি, এই নগরের পদ কেউ নিতে পারবে না তৈমুর ভাইয়ের কাছ থেকে। আমি সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান করছি, যারা আসেনি তাদের আসার জন্য আহ্বান জানাচ্ছি।