নৌকার জনপ্রিয়তার হিংসায় ক্যাম্প এ আগুন দেয়া হয়েছে: চেয়ারম্যান প্রার্থী রনি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহ মো. সোহাগ রনি বলেছেন, নৌকার জনপ্রিয়তা ও বিপুল জনসমর্থন দেখে প্রতিহিংসার বশবর্তী হয়ে রাতের আধারে আমার ক্যাম্পে নৌকায় আগুন দিয়া হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) ভোর সকালে মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালিগঞ্জ এলাকায় স্থানীয় লোকজন ক্যাম্পের আগুন দেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আমার এই নির্বাচন ক্যাম্পের পাশের মাঠে আনারস মার্কার প্রার্থী আরিফ মাসুদ বাবুর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। ঐ সময় আমার নির্বাচনী প্রচারণা কাজে ক্যাম্পে অবস্থান করা লোকদের কে আনারস মার্কার সমর্থকেরা ক্যাম্প গুড়িয়ে দেয়ার হুমকি দেয়। তারাই এ কাজ করেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গভীর রাতে কে বা কারা ক্যাম্পে থাকা নৌকা ও নৌকার ব্যানার, ফেস্টুনসহ পুরো ক্যাম্প আগুন লাগিয়ে পুরে ফেলেছে। ক্যাম্পে আশে পাশে কোন বসতি না থাকায় আগুন লাগার বিষয়টি কেউ রাতে টের পাননি বলে জানান স্থানীয়রা।

স্থানীয় এলাকাবাসী জানান, যেখানে বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা দিয়েছে আর তারা শেখ হাসিনার নৌকাকে পুড়ে ফেলছে। এরা স্বাধীনতা বিপক্ষের শক্তি। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে তাদের আইনের আওতায় আনা হোক।