পাওনা টাকা ফেরত ‌দি‌বে, ডেকে নিয়ে ধর্ষণ

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে পোশাক কারখানার এক কর্মীকে (২২) পাঁচ হাজার টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে চিহিৃত মাদক ব্যবসায়ী মাসুদের বিরুদ্ধে।

রোববার (১০ জানুয়ারি) সন্ধ্যায় কাইতাখালী এলাকার মমিন মিয়ার জমির পাশে নির্জন স্থানে এ ঘটনাটি ঘটে।

পরে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নবীগঞ্জ বড়বাড়ী এলাকার বুলুমিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মাসুদ মিয়ার সঙ্গে ধর্ষণের শিকার ওই নারী একই কারখানায় কাজ করতেন। সে সুবাধে তাদের মধ্যে সখ্যতা গড়ে উঠে।

মাসুদ ওই নারীর কাছ থেকে কয়েকমাস আগে পাঁচ হাজার টাকা ধার নেয় এবং বেতন পেলেই তা পরিশোধ করবে বলে প্রতিশ্রুতি দেয়। পরে ওই নারী তার পাওনা টাকা চান মাসুদের কাছে। মাসুদ তাকে নবীগঞ্জ বড়বাড়ী এলাকায় দেখা করতে বলেন। এর ধারাবাহিকতায় গত রোববার মাদক ব্যবসায়ী মাসুদ তার সহযোগী মিলন নামে একজনকে দিয়ে ওই নারীকে ফোন করে কাইতাখালী এলাকার মমিন মিয়ার জমিতে একটি কুঠুরিতে যেতে বলেন। সেখানে গেলে মাসুদসহ তার কয়েকজন সাঙ্গপাঙ্গদের সহযোগিতায় ওই নারী নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করেন। পরে তিনি রিকশাযোগে নবীগঞ্জ তার বোনের বাড়িতে আসেন। পরে তাদের বিস্তারিত জানালে তারা দ্রুত তাকে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বন্দর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, ওই নারী চিকিৎসা চলছে। রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

0