পাগলায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার পাগলা তালতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (৭ আগস্ট) ভোর সকালে তালতলাস্থ পপুলার স্টীল মিলস সংলগ্ন মদিনা ২নং ঘাটের সামনের ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সড়ক আইনে মামলা দায়ের করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

জানা যায়, নিহত ব্যক্তিটি শনিবার সকাল থেকে খালি গায়ে লুঙ্গিপরা অবস্থায় পাগলা বাজার-তালতলা এলাকায় ঘুরাফেরা করছিল। রোবাবর ভোর সাড়ে চারটার দিকে পোস্তগোলাগামী একটি অজ্ঞাত গাড়ি চাপা দেয় নিহত ব্যক্তিকে। এতে সে গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। নিহতের পরিচয় শনাক্তে এলাকায় মাইকিং করাসহ নানা চেষ্টা করছে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক গোলাম সারোয়ার জানান, জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে তাকে জানানো হয় একটি গাড়ি এক ব্যক্তিকে চাপা দিয়ে পোস্তগোলার দিকে চলে গেছে। সংবাদ পেয়ে ভোর সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে গিয়ে তিনি আহত অবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তিকে উদ্ধার করে জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে সাড়ে পাঁচটার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। পরে নিহতের পরিচয় শনাক্তের জন্য মাইকিং করা হয়। পরিচয় শনাক্ত করতে না পেরে কুতুবপুর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রোকন উদ্দিন স্থানীয়দের সাথে নিয়ে নিহতের লাশ দাফনের ব্যবস্থা করেন।