পারফেক্ট ফ্রেন্ডস অফ আলীগঞ্জ’র উদ্যোগে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: পারফেক্ট ফ্রেন্ডস অফ আলীগঞ্জ এর উদ্যোগে ৫০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা
হয়েছে।

সোমবার (১০ মে) বিকেলে ফতুল্লার আলীগঞ্জ এলাকায় পারফেক্ট ফ্রেন্ডস অফ আলীগঞ্জ এর কার্যালয়ের সামনে এই ঈদ সামগ্রী বিতরণ করেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা কাউসার আহমেদ পলাশ।

ঈদ সামগ্রী মধ্যে ছিল- দুধ, চিনি, পোলার চাউল, মুরগি, সেমাই, তেল।

এসময় শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ বলেন, পারফেক্ট ফ্রেন্ডস অফ আলীগঞ্জ সংগঠনটি প্রতিবছরই গরীব অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে থাকে। আমি এই সংগঠনটি সফলতা কামনা করছি। এই সংগঠনের পাশে আমি সবসময় থাকবো। আমি এই সংগঠনের যে কোনো উন্নয়নম‚ লক কর্মকান্ডে তাদেরকে সাহায্য করে যাব।

পলাশ আরো বলেন, করোনাকালীন সময়ে দেশের বেশিরভাগ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সবচেয়ে বেশি দুঃখে কষ্টের মধ্যে রয়েছ নিম্ম আয়ের লোকেরা, যারা গরীব অসহায় দুস্থদের পাশে দাঁড়িয়েছে আমি তাদেরকে সাধুবাদ জানাই। এদেশে অনেক বিত্তবান রয়েছেন তারা যদি সবাই গরিব-দুঃখীদের পাশে দাঁড়ায় তাহলে একটু হলেও তাদের কষ্ট লাঘব হবে।

এসময় উপস্থিত ছিলেন আলীগঞ্জ ক্লাবের কোষাধক্ষ্য আরিফ, কুতুবপুর ইউনিয়ন ৭, ৮, ৯:নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার
আরজুদা বেগম খুকি।

আরো উপস্থিত ছিলেন পারফেক্ট ফ্রেন্ডস অফ আলীগঞ্জ এর সভাপতি আলমগীর হোসেন নয়ন, সহ-সভাপতি মো. ইমতিয়াজ ইমু, সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম, কোষাধক্ষ্য আকরামুল ইসলাম আকরাম, প্রচার সম্পাদক মোঃ রবিউল মিয়া, কার্যকরী সদস্য মোহাম্মদ মঈনউদ্দীন সজল, মোশারফ হোসেন, মতিউল ইসলাম, মোঃ বিপ্লব, হাবীব সিকদার, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ কামাল হোসেন, মোঃ মনির হোসেন, মুরাদ কাজী, মুস্তাফিজুর রহমান, আবু সাঈদ, আবুল হোসেন প্রমুখ|

0