পুলিশের পিস্তল ছিনতাই: ৭ আসামি গ্রেপ্তার, বাকিদের খোঁজছে পুলিশ

লাইভ নারায়ণগঞ্জ: দারোগার গুলিভর্তি পিস্তল ছিনিয়ে নেয়ার ঘটনায় ৭ আসামিকে গ্রেপ্তার করেছে ভুলতা ফাঁড়ি পুলিশ।

রোববার (৩ ফেব্রুয়ারি) উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের টেলাপাড়াসহ আশপাশের এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, টেলাপাড়ার আবুল হোসেনের বাড়ির ভাড়াটিয়া স¦পন মিয়া (২৫), মাঝিপাড়ার মো. রাসেল (২৪), একই এলাকার মো. শামীম হোসেন (২৫), মর্তুজাবাদের মো. কালাম (২৬), পাঁচাইখা দেয়ানবাড়ির মোঃ মেহেদী (১৯), টেলাপাড়ার নাহিদ (২০) ও একই এলাকার সালমা বেগমের বাড়ির ভাড়াটিয়া ইসমাইল (২১)। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

গত ২৬ জানুয়ারি উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের টেলাপাড়া এলাকায় ছিনাতাইকারীদের আটক অভিযানের সময় ভুলতা ফাঁড়ির এসআই নাদির উজ্জামানের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার কাছ থেকে গুলিভর্তি পিস্তল ছিনিয়ে নেয়। ঘটনার পর অভিযান চালিয়ে পিস্তলটি উদ্ধার করা হয়েছে বলে জানান রূপগঞ্জ থানার ইনচার্জ রফিকুল হক। ঘটনার সময় হামলাকারীরা দারোগাকে কুপিয়ে গুরুতর আহত করে।

এ ঘটনায় দারোগা বাদী হয়ে সাত জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। সেই মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারের অভিযান চালিয়ে ৭ জন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

ভুলতা ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল হক বলেন, মামলায় জড়িত কাউকে কোন ছাড় দেয়া হবে না। সাত জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
0 Comments
Inline Feedbacks
View all comments