প্রথম বিভাগ ক্রিকেট লীগ: রেইনবো এ্যাথলেটিক ক্লাবের জয়

লাইভ নারায়ণগঞ্জ: রেইনবো এ্যাথলেটিক ক্লাব জিতলো ৫ উইকেটে। ৭ম রাউন্ডের প্রথম ম্যাচে তারা হারিয়েছে শীতরক্ষ্যা ক্রিকেট ক্লাবকে। বৃহস্পতিবার (২৬ মে) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব সকালে টস জিতে প্রথমে ব্যাট করে ২৮২ ওভারে ১৫৯ রানে অলআউট হয়ে যায়।

আগের রাতে বৃষ্টির কারণে পীচ ভেজা থাকায় খেলার আম্পায়ারদ্বয় ৫০ ওভারের ম্যাচ ২৯ ওভারে নামিয়ে আনেন। শীতলক্ষ্যা রান খারাপ করেনি। কিন্তু জেতার অদম্য বাসনায় রেইনবো এ রান পার করে ৫ উইকেট হাতে রেখে। শীতলক্ষ্যার ফাহিম ৪ চার ও ১ ছয়ে করেন ৩৯ রান। আলী হোসেন মীর ৪ চারে আউট হন ৩৭ রানে। আব্দুল্লাহ ফিরেন ২ চার ও ২ ছয়ে ৩২ রানে। রাজিবুল করেন ২ ছয়ে ২০ রান। রেইনবোর জুয়েল ৫টি এবং নাইম পান ২ উইকেট। জবাব দিতে গিয়ে রেইনবো শুরুতেই মেরে খেলতে থাকে। ২৪ ওভার ৫ বলে তারা ১৬০ রান তুলে জয় নিয়ে লীগ শেষ করে। তারা অপেক্ষায় পরবর্তী খেলার ফলাফলের দিকে। আবু তাওয়ামা অপরাজিত থাকেন ২ চার ও ৩ ছয়ে ৪৬ রানে। অধিনায়ক ধ্রুব ৩ চার ও ৩ ছয়ে আউট হন ৪২ রানে। আফসার উদ্দিন ফিরেন ২ চার ও ২ ছয়ে ২৬ রানে। শীতলক্ষ্রার রাকিব ও শাকিল ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর-
শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব: ১৫৯/১০(২৮ ওভার ২ বল) ফাহিম-৩৯, আলী হোসেন মীর-৩৭, আব্দুল্লাহ-৩২, রাজিবুল-২০। অতিরিক্ত-৯। জুয়েল-৫/২০, নাইম-২/২২।

রেইনবো এ্যাথলেটিক ক্লাব: ১৬০/৫(২৪ ওভার ৫ বল) আবু তাওয়ামা-৪৬,ধ্রুব-৪২, আফসার-২৬। অতিরিক্ত-৭। রাকিব-২/১৯,শাকিল-২/৩২।