প্রথম বিভাগ ক্রিকেট লীগ: শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের জয়লাভ

লাইভ নারায়ণগঞ্জ: ৩২৮ রানের পাহাড় গড়ে ১১২ রানে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব হারালো ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমীকে। সোমবার (১৬ মে) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে সকালে টস জিতে শীতলক্ষ্যার অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

৫০ ওভারে তারা ৬ উইকেট হারিয়ে ৩২৮ রান তুলতে সক্ষম হয়। ওপেনার ফাহিম সেঞ্চুরি করেন। ১৪০ বল খেলে ৯ চার ও ১ ছয়ে ফাহিম অপরাজিত থাকেন ১২১ রানে। আলী হোসেন মীর ৬ চার ও ৫ ছয়ে আউট হন ৭৪ রানে। আব্দুল্লাহ ৭ চার ও ৩ ছয়ে ফিরেন ৬৮ রানে। শাহরিায়র রুমি আউট হন ২৫ রানে। কিপার শরীফ ১ ছয়ে ফিরেন ১২ রানে। ইসমাইল বাবুলের আব্দুল্রাহ আল মামুন পান ৩ উইকেট। বিশাল টার্গেটে ব্যাট করা দুরূহ। কিন্তু ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমী শুরুটা ভালই করছিল। বড় রানের চাপ। এটা সামাল দেবার ক্ষমতা উদিয়মান ক্রিকেটারদের ধৈয্যের পরীক্ষা। সেটা পারেনি তারা। ২১৬ রানেই অলআউট। রাফসান ৫ চার ও ২ ছয়ে ৫২ রানে ফিরলে তাদের সে আশা তিরোহিত হয়ে যায়। সাকিন ফিরেন ৫ চারে ২৭ রানে। রিয়াদ ২ চারে করেন ২৩ রান। ইমন ৩ ছয় ও ১ চারে ফিরেন ২৭ রানে। আল মামুন ১ চারে ১৮ ও মিহাদ ২ চারে ১৩ রানে আউট হন। শীতলক্ষ্যার আলী হোসেন মীর ৩টি এবং শাকিল পান ২টি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর-
শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব: ৩২৮/৬ (৫০ ওভার) ফাহিম-১২১,আলী হোসেন মীর-৭৪,আব্দুল্লাহ-৬৮,শাহারয়ার-২৫,শরীফ-১৮। অতিরিক্ত-১৭। আল মামুন-৩/৩৫।

ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমী: ২১৬/১০ (৪৫ ওভার ২ বল) রাফসান-৫২,সাকিন-২৭,ইমন-২৭,রিয়াদ-২৩,আল মামুন-১৮,মিহাদ-১৩। অতিরিক্ত-২৫। মীর-৩/২৯,শাকিল-২/৩৪।