প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি: পুলিশের ৪ দিনের জিজ্ঞাসাবাদে সেই ইমু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় গ্রেপ্তার সেই যুবককে ৪ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামান এর আদালত এ আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলেন- ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের গোপালনগর এলাকার আজহার মিয়া সরদারের ছেলে ইমতিয়াজ হাসান ইমু (২৫)।

গত ১১ অক্টোবর রাতে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের গোপালনগর থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। এতে আ. বারেক হাওলাদা নামের এক ব্যক্তি ঘটনায় বাদী

মামলা সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর রাত সাড়ে ৮ টার সময় অভিযুক্ত ইমু তার নিজ ফেসবুক আইডি থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীসহ বাংলাদেশ আওয়ামীলীগ এর নামে বিভিন্ন অশ্লীল কুরুচিপূর্ণ কথাবার্তা ও মানহানীকর আজে-বাজে মন্তব্য একাধিক পোষ্ট করে। স্ট্যাটাসের ফলে প্রধানমন্ত্রীসহ বাংলাদেশ আওয়ামীলীগ এর ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। পরে এলাকায় অস্থিরতা ও বিশৃঙ্খলার সৃষ্টি হওয়ায় ইমুকে গ্রেপ্তার করে ডিজিটাল আইনে মামলা দায়ের করা হয়। মামলা নং ১৩(১০)২০।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশ উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম বলেন, মামলার সুষ্ঠু তদন্তের সাথে আসামিকে বিজ্ঞ আদালতের নির্দেশে ৪ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

0