প্রধানমন্ত্রীর কথা অক্ষরে অক্ষরে পালন করবো: ভিপি বাদল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘ইসলাম মানে শান্তির ধর্ম। সেদিন সোনারগাঁ উপজেলায় যে তান্ডব চালিয়েছে হেফাজতে ইসলাম। সেই তান্ডব কখনোই ইসলাম সমর্থন করেনি। এখন কেন্দ্রীয় নেতারা আসছে, তাদের কথা আমরা শুনবো ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা অক্ষরে অক্ষরে পালন করবো।’

মামুনুলকে ঘেরাও এরপর সহিংসতার ঘটনায় ক্ষ‌তিগ্রস্থ স্থান প‌রিদর্শ‌নে আ‌সেন আওয়ামী লী‌গের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বুধবার (৭ এপ্রিল) দুপুরে ওই সময় বক্তব্য রা‌খেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল (ভি‌পি বাদল)।

গত ৩ এপ্রিল বিকালে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে নারীসহ অবরুদ্ধ হওয়ার পর রাতে ব্যাপক ভাঙচুর করেন তাঁর কর্মী-সমর্থকেরা। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির ব্যবসাপ্রতিষ্ঠান, বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালান হেফাজতের কর্মী-সমর্থকেরা।

কেন্দ্রীয় নেতারা পরিদর্শনে আসলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেন, সেদিন সোনারগাঁ উপজেলায় যে তান্ডব চালিয়েছে হেফাজতে ইসলাম। সেই তান্ডব কখনোই ইসলাম সমর্থন করেনি। ইসলাম মানে শান্তির ধর্ম। তান্ডবের সময় আমরা বারবার যোগাযোগ করেছি। পর দিন এসে আমাদের দলীয় কার্যালয় ও যারা ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের আমরা খোঁজ খবর নিয়েছি। সেদিন আমি বলেছিলাম, আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে আমাদের যোগাযোগ হচ্ছে। শ্রীঘই আসবেন। আজকে আমাদের কেন্দ্রীয় নেতারা আসছেন। উনারা যে কথা কলবেন, আমরা শুনবো। আর আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবো।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমপি মৃনাল কান্তি দাস, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সহ-সভাপতি আব্দুল কাদির ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

0