প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমি ভবনে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু।

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান ও প্রজন্ম জাতীয় কমিটির সদস্য সচিব এইচ. এম রাসেলের সভাপতিত্বে এবং নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সভাপতি হামদান-উর-রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সাবেক ছাত্র নেতা মো. জুয়েল হোসেন, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসনের সাধারণ সম্পাদক জে.আর রাসেল আহমেদ।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু বলেন, ১৯৮৬ সালে যখন সরকারি তোলারাম কলেজে ভর্তি হই। তখন আমাদের প্রিয় নেতা একেএম শামীম ওসমানের ওপর হামলা হয়। ওই হামলার প্রতিবাদ করা হয়েছিলো, আমিও সেখানে উপস্থিত ছিলাম। সেদিন থেকে আজ অব্দি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে শেখ হাসিনার রাজনীতির সাথে যুক্ত আছি। যে নেতৃত্বের মূল শক্তি ছিলো আমার নেতাকর্মীরা। বঙ্গবন্ধুর আদর্শ ছিলো মানুষের জন্য কাজ করা। বঙ্গবন্ধুর আদর্শ ছিলো গরীব দুঃখি মানুষের মুখে হাসি ফুটানো। সেই লক্ষ্যে আজ পর্যন্ত কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধু জন্ম না নিলে আমরা একটি দেশ পেতাম না। বঙ্গবন্ধুকে হত্যা করার পর যেদিন শেখ হাসিনা বাংলার মাটিতে এসেছিলেন, তখন কুলাঙ্গার জিয়া সেই বাড়িতে ঢুকতে দেয়নি। সেদিন তিনি বলেছিলো আমি এই ফেরাউনদের বিচার চাই। আজকে এই শেখ হাসিনার জন্য বাংলাদেশে এতো উন্নয়ণ। আজ এই শেখ হাসিনার জন্য ৫৫ লাখ শিশু বিনামূল্লে বই পাচ্ছে।


নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. জুয়েল হোসেন বলেন, যারা মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ করে তারা আমাদের যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সব সময় সহযোগীতা করেন। আমি অনুরোধ করবো, আপনারা শেখ হাসিনার উন্নয়নের কথা প্রচার করেন। কিছু কিছু মানুষ আছে নেতাদের সাথে ছবি তুলে অপকর্ম, কু-কর্ম করে করে। এতে করে আমাদের নেত্রীর উন্নয়নে বাধাগ্রস্থ হয়। সেই সকল মানুষ থেকে সাবধান থাকতে হবে।