প্রধানমন্ত্রী জনগনের স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছে: ডিসি মঞ্জুরুল হাফিজ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গমাতা বেগম ফজেলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আয়োজন করা হয়।

আলোচনা সভায় জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ জায়েদুল আলম, উপ- পরিচালক (উপসচিব), স্থানীয় সরকার ফাতেমা তুল জান্নাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক বলেন, যারা স্বাধীন পতাকা এনে দিলো, সেই পরিবারটিকে হত্যা করা হলো। আমি এমন কোন সিনেমাও দেখিনি যেখানে এত কষ্ট, যা কল্পনাকেও হার মানায়। একটা মানুষের জিবনে আর কি হারানোর যায়গা থাকে। এক দিন কোন একটা ভোর বেলায় সব শেষ। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে চাই, এতো কিছুর পরেও মানুষের জন্য কাজ করে, মানুষের ঘর বানায়, মানুষের চিন্তা করে। ওনার উপর যা ঘটেছে তা অন্য কেও হলে পাগল হয়ে যাওয়ার কথা।

তিনি আরও বলেন, উনি যখন ১৯৮১ সালে দেশে এসেছিলেন, ওনার বাবার বাড়িতে ঢুকতে দেয়া হয় নাই। কেঁদেছেন উনি রাস্তায়। সেই মানুষ আন্দোলন করে ক্ষমতায় এসে মানুষের মুক্তির জন্য আবার কাজ করে যাচ্ছে। এই দেশের মানুষ মাথা উচু করে বলবে আমরা উন্নত দেশের মানুষ, এই স্বপ্ন বাস্তবায়ন করতে উনি কাজ করে যাচ্ছে।

এ সময় জেলার ৭০ জন নারীকে সেলাই মেশিন এবং ৪০জন নারীকে নগদ অর্থ প্রদান করা হয়।

এর আগে, জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত বঙ্গমাতা বেগম ফজেলাতুন নেছা মুজিব এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক।