প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন সোনারগাঁও আ.লীগ

লাইভ নারায়ণগঞ্জ: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাতের সার্বিক ব্যবস্থাপনায়, কেক কেটে সোনারগাঁও উপজেলার প্রধান কার্যলয়ে এ জন্মদিন উদযাপন করা হয়।

এদিন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও তার পরিবারের নিহত সদস্যদের জন্য দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফ্যান্সি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি গাজী মুজিবুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট নুর জাহান, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, সাবেক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

, , ,