প্রধানমন্ত্রী দেশ পরিচালনায় সাফল্যের পরিচয় দিচ্ছে: আমিন উল্লাহ নুরী

লাইভ নারায়ণগঞ্জ: সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আজ আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক হিসেবে পরিচয় দিতে পারি। তিনি বলেন, এই উপমহাদেশে একমাত্র ব্যক্তি যিনি একটি দেশের স্বাধীনতার আন্দোলনে সারাদেশের মানুষকে জাগিয়ে তুলতে পেরেছিলেন তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার ঐশ্বরিক গুণ এবং শক্তির কাছে পাকিস্তানি শাসকগোষ্ঠী পরাজয় বরণ করে পালিয়ে যেতে হয়েছে।

রবিবার (১৪ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বিদ্যানিকেতন হাই স্কুল আয়োজিত ৫দিন ব্যাপী বইমেলার সমাপনী এবং আন্তঃস্কুল রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সচিব বলেন, আজকের প্রজন্মকে বঙ্গবন্ধুকে জানতে হবে। এজন্য ইতিহাসকে জানতে হবে। বেশি করে বই পড়তে হবে। বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে ইতিহাসকে বারবার পাল্টিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু সেটা সম্ভব হয় নি বলেই আজকে বঙ্গবন্ধুর উত্তরাধিকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় সাফল্যের পরিচয় দিচ্ছে।

বিদ্যানিকেতন পরিচালনা পরিষদের সভাপতি কাশেম হুমায়ূনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, বিদ্যানিকেতন ট্রাস্টের সহ-সভাপতি আব্দুস সালাম, সদস্য আফজাল হোসেন পন্টি, মোঃ জাকির হোসেন, ফয়সল আজিজ তুষার, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা। পরে প্রধান অতিথি চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এর আগে বিদ্যানিকেতনের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকে নিয়ে সংগীত, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করে।