প্রধানমন্ত্রী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, “জা‌তিরজনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে তার স্বপ্নকে মুছে ফেলতে চেয়েছিল খুনিরা। পাশাপাশি তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ও মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন। জাতির পিতার অসমাপ্ত কাজ করার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তারই সুযোগ্যকন্যা শেখ হা‌সিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে কা‌ঙ্খিত লক্ষ্যে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।”

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে বৃহস্প‌তিবার (৪ আগস্ট) রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ৯ টি স্থানে আলাদাভাবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

পঁচাত্তরে জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশকে যে অন্ধকারে ঠেলে দেয়া হয়েছিল, সেখান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোর পথে নিয়ে এসেছেন উ‌ল্লেখ ক‌রে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও বলেন, “১৯৭৫ সালের ১৫ আগস্ট মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল। সেখান থেকে বাংলাদেশ অতল অন্ধকারে তলিয়ে গিয়েছিল। সেই বাংলাদেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি হচ্ছেন বাংলাদেশের আলোর দিশারী।”

বিএন‌পি-জামায়াত-যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খু‌নিরা মি‌লে দেশ বি‌রোধী নানা ষড়যন্ত্র কর‌ছে; এসব ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে সবসময় প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, “১৫ আগস্টের ঘাতকরা এখনো তৎপর। বিএন‌পি-জামায়াত-যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খু‌নিরা মি‌লে দে‌শে বিশৃঙ্খলা সৃ‌ষ্টি ক‌রতে চায়। স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্র বিরোধী চক্রের যে কোনো অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার জন্য সর্বদা প্রস্তুত থাকতে হবে।”

কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সভাপ‌তি নজরুল ইসলাম মাষ্টা‌র এর সভাপ‌তিত্বে ও কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল ক‌লি’র সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র র‌ফিকুল ইসলাম র‌ফিক, উপ‌জেলা আওয়ামীলীগের সা‌বেক কার্যকরী সদস্য এমা‌য়েত হো‌সেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ সাইফুল ইসলাম, উপ‌জেলা আওয়ামীলীগের সা‌বেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, গোলাকান্দাইল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান কামরুল হাসান তু‌হিন, উপ‌জেলা যুবলী‌গের সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সা‌বেক সভাপ‌তি মাহবুবুর রহমান মে‌হের, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সা‌বেক সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল, উপজেলা যুবমহিলালীগের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার রিয়া, কাঞ্চন পৌরসভা যুবলী‌গের সাধারন সম্পাদক র‌বিউল ইসলাম, কাঞ্চন পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি আব্দুর রহমান লিটু, সাধারন সম্পাদক আব্দুর রহমান সরকার, কাঞ্চন পৌরসভা ছাত্রলীগের সভাপ‌তি আইয়ুবুর রহমান খোকা, সাধারন সম্পাদক শ‌ফিকুল ইসলাম সহ অ‌নে‌কে।