প্রাইভেট পড়তে এসে ধর্ষণের শিকার কলেজছাত্রী

0

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে বাসায় প্রাইভেট এসে ধর্ষণের শিকার হয়েছে এক কলেজছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ। উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈসাইর এলাকায় এই ঘটনা ঘটে।

মামলার বরাত দিয়ে ভোলাব পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, ভুক্তভোগী কলেজছাত্রী খৈসাইর এলাকার বাসিন্দা ও স্থানীয় কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী। সে তার প্রতিবেশী চাচা খৈসাইর এলাকার এইচ টি সাত্তারের দুই সন্তানকে প্রাইভেট পড়াতেন। এদিকে সাত্তারের শ্যালক নরসিংদী ভুইয়ুম এলাকার শহিদ মিয়ার ছেলে ইয়াছিন মিয়া (২৮) তার বোনের বাড়িতে স্থায়ীভাবে বসবাস করতো।

কলেজছাত্রী প্রাইভেট পড়াতে এলে সুযোগ বুঝে ইয়াছিন তাকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিতো। এতে সে রাজি হয়নি। গত তিনমাস পূর্বে ভুক্তভোগী কলেজছাত্রী প্রাইভেট পড়াতে এসে দেখে বাড়িতে ইয়াছিন ছাড়া অন্যরা নেই। এ অবস্থায় ইয়াছিন তাকে একা বাসায় পেয়ে ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিয়ে করার আশ্বাস দিয়ে বিষয়টি কাউকে জানাতে নিষেধ করে। শিক্ষার্থীও লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে জানায়নি।

এদিকে কলেজছাত্রী ইয়াছিনকে বিভিন্নসময় বিয়ের কথা বললে টালবাহানা শুরু করে। এ অবস্থায় গত ২০ ফেব্রুয়ারি বাড়িতে কেউ না থাকার সুযোগে ইয়াছিন তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা করে জোরপূর্বক জামাকাপড় ছিড়ে ফেলে শ্লীলতাহানি ঘটায়। এ ঘটনায় ওই কলেজছাত্রী বাদী হয়ে মামলা দায়ের করলে শুক্রবার রাতে অভিযুক্ত ইয়াছিনকে আটক করে পুলিশ।
আটক আসামি আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

0