প্লেয়াররা যতদিন খেলতে পারে ততদিন চাহিদা: টিটু

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘প্লেয়াররা যতদিন খেলতে পারে ততদিনই তাদের চাহিদা থাকে। যখন খেলা ছেড়ে দেয়, জাতীয় পর্যায়ে খেলে না, বিভাগীয় বা জেলা পর্যায়ের খেলা থেকেও অবসর নেয়, তখন তাদের ব্যক্তিগত পারিবারিক জীবনটি নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন কষ্টের মধ্যে পরতে হয়। যেটি আমরা করোনাতে লক্ষ্য করেছি’।

১৯ জানুয়ারী ( মঙ্গলবার ) নীট কনসার্ণ মাস্টার্স ক্রিকেট-২০২১ এর জার্সি ও কাপ উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন, মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জ(এমসিএন) এর সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও চীফ সিলেক্টর ফারুক আহমেদ উপস্থিত ছিলেন।

তানভীর আহমেদ টিটু আরও বলেন, ‘আমাদের আজকে এই কার্যক্রমের মাধ্যমে একটা প্ল্যাটফর্ম তৈরি করবো। যেখানে সবার নাম লিপিবদ্ধ থাকবে। নারায়ণগঞ্জ জেলায় যারা লীগ খেলেছে তাদের সকলের ডাটা আছে আমাদের কাছে। তাদের আমরা সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছি। করোনার পর বাংলাদেশে কোন খেলাধুলা মাঠে গড়ায় নি। আমরাই প্রথম মাঠে এসেছি’।

উল্লেখ্য, ২২ জানুয়ারী থেকে ফতুল্লার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে নীট কনসার্ণ গ্রুপ মাস্টার্স ক্রিকেট-২০২১ শুরু হবে। প্লেট ও কাপ দুই পর্বে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগীতার খেলাগুলো শুধুমাত্র শুক্র ও শনিবার অনুষ্ঠিত হবে। খেলায় ৬টি দল ( জেএইচএম ডায়নামাইটস্, নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, শীতলক্ষ্যা ভাইকিংস্, সেঞ্চুরি সোল, প্রাইম জিনস্ ব্লাস্টার্স, সুপার হিরোজ অব নারায়ণগঞ্জ) অংশগ্রহণ করবে।

0