ফটোসাংবাদিক জনির মাগফিরাত কামনায় ফতুল্লা প্রেসক্লাব

0

লাইভ নারায়নগঞ্জ: শাহ সিমেন্টের ট্রাক চাপায় নিহত ফটোসাংবাদিক শফিকুল ইসলাম জনির রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে ফতুল্লা প্রেসক্লাব। শনিবার (২৩ অক্টোবর) বিকেলে প্রেসক্লাবে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দোয়া ও মোনাজাতের মাধ্যমে সাংবাদিক জনির রুহের মাগফিরাত কামনা করার হয়।


দোয়া ও মিলাদ মাহফিলে ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লা, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সহ সভাপতি সৈয়দ মশিউর রহমান শাহীন,সেলিম মুন্সি, সাবেক সভাপতি এম সামাদ মতিন  সাবেক সহ সভাপতি রুহুল আমিন প্রধান, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, অর্থ সম্পাদক সেলিম আহমেদ,কার্যনির্বাহী সদস্য আব্দুল আলিম লিটন, সদস্য আবুল কালাম আজাদ,মাসুদ আলী, মেহেদী হাসান রাসেল, ফতুল্লা রিপোর্টার্স  ক্লাবের সদস্য মনির হোসেন, রাকিব চৌধুরী শিশির, শফিকুল ইসলাম, ফিরোজ রানা,ফয়সাল, রিয়াজুল, সবুজ, রাসেল মিয়া,আরিফ, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভ প্রমুখ। এসময় মোনাজাত পরিচালনা করেন ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন ক্বারী ওবায়েদ উল্লাহ্।

উল্লেখ্য, গত রোববার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ (পুরাতন) সড়কের মাসদাইরে সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর সংবাদ সংগ্রহ করে ফতুল্লায় ফেরার পথে একটি সিমেন্ট কোম্পানির গাড়ির চাপায় পিষ্ট হয়ে মারা যান চ্যানেল এস টিভির সাংবাদিক শফিকুল ইসলাম জনি। ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বুধবার সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সাংবাদিক মহল। ফতুল্লা প্রেস ক্লাব আয়োজিত এই বিক্ষোভ সমাবেশে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।

0