ফতুল্লায় শিশু অপহরণ, যুবকের যাবজ্জীবন করাদণ্ড  

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় আবু রায়হান নামে এক শশিুকে অপহরণ করে মুক্তপিণ দাবি করার দায়ে আকাশ ওরফে আসাদুল্লাহ নামে এক যুবককে যাবজ্জীবন করাদণ্ড দযি়ছেনে আদালত।একই সাথে মাসুদ রানা ও মদনিা বেগমের বরিুদ্ধে অপরাধ প্রমাণতি না হওয়ায় তাদরেকে খালাস প্রদান করা হয়ছে।

বুধবার (২১ সপ্টেম্বের) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শশিু নর্যিাতন দমন ট্রাইব্যুনাল আদালতরে বচিারক নাজমুল হক শ্যামলরে আদালত এই রায় ঘোষণা করনে।

রায় ঘোষণার সময়ে আদালতে সকলইে অনুপস্থতি ছিল। ভুক্তভোগী আবু রায়হান ফতুল্লার বক্তাবলী এলাকার সারোয়ার মোল্লার ছেলে।

এর সত্যতা নিশ্চিত করে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বলেন, ফতুল্লার মুসলিমনগর এলাকায় একটি স্পিনিং মিলে চাকরি করতো সারোয়ার মোল্লার স্ত্রী খোরশেদা বেগম। খোরশেদার বড় বোন জাহেদা বেগমও একই কারখানাতে চাকরি করতো। জাহেদার সঙ্গে মোবাইল ফোনে আকাশ ওরফে আসাদুল্লাহ নামের এক যুবকের পরিচয় ঘটে। কয়েক মাস ধরে তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা হয়। এরই মধ্যে ২০১৩ সালের ২২ নভেম্বর রাতে আকাশ ওরফে আসাদুল্লাহ আসেন খোরশেদার বাড়িতে। এসময় চুল কাটার কথা বলে আবু রায়হানকে নিয়ে যায় আকাশ ওরফে আসাদুল্লাহ। এর পর আসাদ রায়হানকে নিয়ে আর বাসায় ফিরেনি। সেই সাথে রায়হানের মুক্তিপণ দাবি করা হয়। এই ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ অপহৃত শিশুকে উদ্ধার করে। আদালত এই মামলায় রায় দিয়েছেন।