ফতুল্লায় ইসলামী ব‌্যাংক এজেন্ট ব‌্যাং‌কিং আউট‌লে‌ট’র উদ্বোধন

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ইসলামী ব‌্যাংক নারায়ণগঞ্জ শাখার এজেন্ট ব‌্যাং‌কিং আউট‌লে‌ট’র উদ্বোধন করা হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার  আজ‌মেরীবাগ হো‌সেন সর্দার রো‌ড এলাকায় অব‌স্থিত আদিব এন্টারপ্রাইজে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠা‌নে অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন- ইসলামী ব‌্যাংক বাংলা‌দেশ লি‌মিটেড’র নারায়ণগঞ্জ জেলা শাখা প্রধান ও সি‌নিয়র ভাইস প্রেসি‌ডেন্ট মোঃ নুরুল হক এবং সি‌নিয়র এসিস্ট‌্যান্ট ভাইস প্রেসি‌ডেন্ট ও ম‌্যা‌নেজার অপা‌রেশন নিজামিউদ্দিন শেখ।

আরও উপ‌স্থিত ছি‌লেন- অগ্রবাণী প্রতি‌দিন প‌ত্রিকার সহ সম্পাদক উত্তম কুমার সাহা, আদিব এন্টারপ্রাইজ’র স্বত্তা‌ধিকারী মোঃ রুহুল আমিন সহ স্থানীয় এলাকার গণ‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ।

এর আগে জুম ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ‌্যমে সারা‌দে‌শে নতুন ক‌রে ৫৫‌টি এজেন্ট ব‌্যাং‌কিং আউট‌লে‌ট’র উদ্বোধন ক‌রেন ইসলামী ব‌্যাংক বাংলা‌দেশ লি‌.এর ম‌্যা‌নে‌জিং ডাই‌রেক্টর ও সিইও মোঃ মাহাবুব উল আলম। এতে বি‌শেষ অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত‌ ছি‌লেন- ইসলামী ব‌্যাংক বাংলা‌দেশ লি‌.এর অ‌্যা‌ডিশনাল ম‌্যা‌নে‌জিং ডাই‌রেক্টরস মুহাম্মদ মু‌নিরুল মাওলা, মুহাম্মদ কায়সার আলী, মোঃ ওমর ফারুক খান।

0