ফতুল্লায় ইয়াবাসহ ভাগিনা দেলু গ্রেফতার

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লর দাপা ইদ্রাকপুরের শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ওরফে দেলু ওরফে ভাগিনা দেলু(৩৪) কে গ্রেফতার করেছে জেলা মাদক মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এ সময় তার নিকট থেকে১০৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।


মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাকে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ চন্দ্রাবাড়ী সংলগ্ন গ্রেফতারকৃত ভাগিনা দেলুর নিজ বাড়ী থেকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন ওরফে দেলু ওরফে ভাগিনা দেলু দাপা ইদ্রাকপুর চন্দ্রবাড়ি এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ওবায়েদুল কবির সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার দুপর ১টার দিকে ফতুল্লা দাপাইদ্রাকপুরস্থ (পাইলট স্কুলের পূর্বে)চন্দ্রাবাড়ী সংলগ্ন শির্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ওরফে দেলু ওরফে ভাগিনা দেলুর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ১০৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানা যায়। গ্রেফতারকৃত ভাগিনা দেলু দীর্ঘদিন যাবত চন্দ্রবাড়ি সহ আশপাশ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিলো।

এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জানান, গ্রেফতারকৃত দেলুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ভাগিনা দেলুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অর্ধ ডজনেরও বেশী মাদক  মামলা রয়েছে বলে জানা যায়।

0