ফতুল্লায় কিশোর গ্যাংয়ের তাণ্ডব, দুই সদস্যকে এলাকাবাসীর গণপিটুনি

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাড়িতে তাণ্ডব চালিয়ে পালানোর সময় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। সোমবার (১৪ জুন) সন্ধ্যায় ফতুল্লার নয়ামাটি ভাবি বাজারে এ ঘটনা ঘটে।


ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় রাব্বি (১৮) ও মাসুদ (১৯) নামে দুই কিশোরকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

ঘটনার পর ক্ষতিগ্রস্ত এক বাড়ির পক্ষ থেকে ইব্রাহিম নামে এক ব্যক্তি কিশোর গ্যাংয়ের প্রধান স্বাধীনসহ তার ১২ সহযোগীর নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ভাবি বাজার এলাকার ইসমাইল (৩০) নামে এক যুবকের উপর ফুসে উঠে কিশোর গ্যাং প্রধান স্বাধীন (১৯)। সোমবার সন্ধ্যায় ইসমাইলকে মারধর করতে তার বাড়িতে প্রায় ৭০/৮০ জন কিশোর নিয়ে দেশীয় অস্ত্র রামদা, কুড়াল, ছুরি হাতে হামলা চালায় স্বাধীন। এ সময় তাকে না পেয়ে তার বাড়ির আসবাবপত্র ভাংচুর করে।

তখন ইসমাইলের বাবা ইব্রাহীমের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে স্বাধীন তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। এসময় ধাওয়া করে রাব্বি ও মাসুদ নামে দুজনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে যায় এলাকার কয়েকজন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। ইব্রাহিম নামে এক ব্যক্তি অভিযোগ করেছে তার অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

0