ফতুল্লায় শিশুকে যৌন নিপিড়ন, আটক ১

0

লাইভ নারায়ণগঞ্জ: দশ বছর বয়সী এক শিশু কে যৌন নিপিড়নের অভিযোগে এক যুবককে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার(১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার ভোলাইল শান্তিনগরের আবুল খায়েরের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

আটককৃত যুবকের নাম আরজু কোরাইশি (৩৬)। সে ফতুল্লার ভোলাইল শান্তিনগরের আবুল খায়েরের ভাড়াটিয়া মো. শাহাবুদ্দিন কোরাইশির ছেলে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে যৌন নিপিড়নের অভিযোগ এনে আরজু কোরাইশিকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় সূত্রে জান যায়, বাদী এবং আটককৃতের পরিবার ফতুল্লার ভোলাইল শান্তি নগর এলাকায় আবুল খায়েরের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো। সোমবার সন্ধ্যা ৬টায় বাদী তার বাসার সামনে পরিচিত আইরিন বেগমের কাপড়ের দোকানে গিয়ে কিছুক্ষন সময় অতিবাহিত করে। এ সুযোগ আরজু কোরাইশ তার দশ বছর বয়সী মেয়েকে যৌন নিপিড়নের চেষ্টা চালায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক তারিকুল ইসালম জানন, আমরা আসামীকে গতকালই আটক করেছি। এঘটনায় একটি নারী শিশু নির্যাতন আইনে ১০ ধারায় একটি মামলা হয়েছে। আমার ইতিমধ্যে আসামীকে আদালতে প্রেরন করেছি।

0