ফতুল্লায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে  গ্রেপ্তার ১

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে  বজলু পেদা (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ নভেম্বর) রাতে ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত  বজলু পেদা পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার মজিবর পেদার ছেলে। সে পেশায় রাজমিস্ত্রি। পরিবার নিয়ে সে ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার হাসান মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতো।

ভুক্তভোগী শিশুটির মা জানায়, তার স্বামী মারা গেছে। সে গার্মেন্টসে চাকরি করে এবং সন্তানদের নিয়ে লালপুর এলাকায় ভাড়ায় বসবাস করে। প্রতিদিনের মতো সে সকালে নিজ কর্মস্থলে চলে যায়। রাত সাড়ে ছয়টার দিকে নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরে এসে দেখতে পায় তার ছয় বছর বয়সী মেয়ে গ্রেপ্তারকৃতের ঘর থেকে চিৎকার দিয়ে বের হয়ে আসছে। সে কারণ জানতে চাইলে শিশু মেয়ে তাকে জানায় যে, বজলু পেদা তার রুমে তাকে ডেকে নিয়ে খারাপ (ধর্ষণ) কাজ করার চেষ্টা করে। পরে শিশু মেয়ে ভয়ে ডাক—চিৎকার করলে তাকে ছেড়ে দিলে সে দৌঁড়ে বাইরে চলে আসে।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বজলু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছে বলে তিনি জানান।