ফতুল্লায় হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ইয়াবা ও হেরোইনসহ মো. ইয়ার হোসেন পিন্টু ওরফে কাইল্লা পিন্টু(৩০) ও মো. মাসুম মিয়া (৩৫)কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ ইয়ার হোসেন পিন্টু ওরফে কাইল্লা পিন্টু ফতুল্লা মডেল থানার রঘুনাথপুরের কমর আলী মাদবাবরের বাড়ীর ভাড়াটিয়া মোঃ আব্দুল আজিজের পুত্র ও মোঃ মাসুম একই এলাকার করম আলী মাদবরের পুত্র।

শনিবার(২ জুলাই) দিবাগত মধ্যরাতে তাদেরকে ফতুল্লার থানা সীমান্তের রঘুনাথপুর মিলু মিয়ার রিক্সা গ্যারেজ এর সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে পুলিশ ১২৫ পুরিয়া হেরোইন ও ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার রঘুনাথপুরস্থ মিলু মিয়ার রিক্সা গ্যারেজ এর সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে কাইল্লা পিন্টু ও মাসুম কে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে ১২৫ পুরিয়া হেরোইন ও ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে।