ফুচকা খাওয়ায়ে স্ত্রী হত্যা, আটক স্বামী

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে। শুক্রবার (৪ জানয়ারি) সকালে স্থানীয় বুরবুরিয়ারটেক এলাকা থেকে স্ত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধু উম্মে হানী (২৪) । সে স্থানীয় ছনপাড়া এলাকার তুহিনের স্ত্রী। সে ওই এলাকার নুর ইসলামের ছেলে।

মেয়েকে হত্যার অভিযোগ এনে নিহতের মা খোদেজা বেগম একটি হত্যা মামলা দয়ের করেছেন।

বাদী থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখ্য করেন, পাঁচ বছর আগে ছনপাড়া এলাকার নুর ইসলামের ছেলে তুহিনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় উম্ম হানীর। এরই মধ্যে তাদের সংসারে দুই সন্তানের জম্ম নেয়। কিন্তু ৯ মাস আগে গোপনে দ্বিতীয় বিয়ে করেন তুহিন। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়।

তিনি মামলায় আরও উল্লেখ্য করেন, এক লাখ টাকা যৌতুক দাবী করে ২৮ ডিসেম্বর উম্মে হানীকে তার বাবার বাড়ি স্থানীয় বুরবুরিয়ারটেকে পাঠিয়ে দেয়া হয়। দাবীকৃত টাকা না দিলে তার সঙ্গে আর সংসার হবে না বলেও সাফ জানিয়ে দেয় তুহিন। ৩ জানুয়ারি বিকালে সে তার ছোট মেয়ে ইকরাকে চিকিৎসক দেখানোর নাম করে উম্মে হানীকে সঙ্গে নিয়ে ছনপাড়ায় নিয়ে আসে। পরে রাতে তাকে ফুসকার সঙ্গে কীটনাশক জাতীয় পদার্থ মিশিয়ে খাইয়ে দেয়া হয়। এতে তার মৃত্যু হয়। এজাহারে উল্লেখ্য বিবরণ থেকে আরও জানা যায়, নিহত উম্মেহানীর লাশ পরে তার বাবার বাড়িতে উঠানে ফেলে পালানোর সময় তুহিনকে আটক করে এলাকাবাসী।

সূরতহালকারী আড়াইহাজার এসআই হুমায়ন জানান, মনে হচ্ছে খাবারের সঙ্গে তাকে বিষাক্ত কোন পর্দাথ খাইয়ে হত্যা করা হয়ে থাকতে পারে। তিনি আরও বলেন, মূল আসামিকে এলাকাবাসী আটক করেছে শুনেছি।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, নিহতের মা বাদী হয়ে এই ঘটনায় একটি মামলা দায়ের করেছেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
0 Comments
Inline Feedbacks
View all comments