ফুটপাতে ছিনতাই-চুরি বেড়ে গেছে: ওসি সদর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ জামান বলেছেন, আমরা এই থানার কোস স্থানে বা ফুটপাতে হকারদের বসতে দিবো না, এবং এটাকে আমরা এক প্রকারে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। কেননা যে পর্যন্ত একটি কাজ আমরা চ্যালেঞ্জ হিসেবে না নিবো সে পর্যন্ত আমরা সে কাজটি করতে সক্ষম হবো না।


বুধবার (৩ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে’তে সভাপতির বক্তব্যে ওসি এসব কথা বলেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।

সভাপতির বক্তব্যে ওসি মো. শাহ জামান আরও বলেন, বর্তমানে আমরা দেখছি ফুটপাতে বিভিন্ন ছিনতাই এবং চুরির মাত্রা বেড়ে গেছে। এছাড়া মহিলাদের গায়েও হাত দেওয়া হয়। আমরা নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম স্যারের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলায় আমরা কাজ করতে চাই। নারায়ণগঞ্জকে একটি সুন্দর একটি জেলা হিসেবে গড়ে তোলাই আমাদের মুল লক্ষ। নারায়ণগঞ্জ জেলায় অনেক ইতিহাস আছে। আমাদের নারায়ণগঞ্জ জেলার সাথে বিদেশের মানুষও পরিচিত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মুস্তাফিজুর রহমান, অপারেশন কাজী মাসুদ রানা এবং গোগনগর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ নূর হোসেন সওদাগর প্রমূখ।

0