ফুল দিয়ে ত্বকীকে স্মরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার আট বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে কবরে ফুল দিয়ে ত্বকীকে স্মরণ করেছেন নারায়ণগঞ্জের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা।

শনিবার সকাল সাড়ে ৯টায় বন্দর উপজেলার মোল্লা বাড়ি এলাকায় সিরাজ শাহর আস্তানায় ত্বকীর কবরে ফুল দেন তাঁরা। এ ছাড়া কবর জিয়ারত ও দোয়া করা হয়।

ত্বকীর কবরে ফুল দিয়ে স্মরণ ও তাঁর রুহের মাগফিরাত কামনা করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, ত্বকীর বাবা সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, ন্যাপের নারায়ণগঞ্জ জেলা সম্পাদক আওলাদ হোসেন, জেলা বাসদের সমন্বয়ক নিখিল দাস, জেলা সিপিবির সভাপতি হাফিজুল ইসলাম, উদীচী শিল্পীগোষ্ঠীর জেলা সভাপতি জাহিদুল হক দীপু, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর, সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজল ও প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু সুফিয়ান, খেলাঘরের জেলা কমিটির সাধারণ সম্পাদক ফারুক মহসিন, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়ক তরিকুল সুজন প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জের শায়েস্তা খান রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন ত্বকী। ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী শাখা খাল থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

0