ফেন্সিডিলসহ দুই যুবক গ্রেপ্তার, র‌্যাবের দাবি ‘মাদক ব্যবসায়ী’

লাইভ নারায়ণগঞ্জ: ৫০ বোতল ফেন্সিডিলসহ দু’ই যুবকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। সংস্থাটি দাবি করেছেন, গ্রেপ্তার যুবকরা পেশাদার মাদক ব্যবসায়ী।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের আহসান উল্লাহ সুপার মার্কেট এর সামনে থেকে শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ৮টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের সাথে থাকা মটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-ঢাকার ডেমরা থানার সারুলিয়া ঢালী পাড়া সমজীদ সংলগ্ন শুকুরসী এলাকার মৃত আমীর আলী ঢালীর ছেলে মো. ইলিয়াস ঢালী (৫৫) ও একই এলাকার মৃত ওহিদ ঢালীর ছেলে মো. জসীম ঢালী (৩৬)।

র‌্যাব-১১ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কুমিল্লা থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে একটি মোটরসাইকেল করে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে আসছেন। এ প্রেক্ষিতে চিটাগাং রোডের আহসান উল্লাহ সুপার মার্কেট এর সামনে মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করা হয়। চেকপোষ্ট করাকালীন একটি মটরসাইকেল দ্রুত গতিতে আসতে দেখে মটরসাইকেলটিকে থামানোর জন্য সংকেত দেওয়া হয়। মটরসাইকেলটি গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে এবং র‌্যাবের চৌকস দলের সহায়তায় ২ জনকে আটক করা হয়। পালানোর কারণ জিজ্ঞেসা করলে সন্তোষজনক উত্তর দিতে না পেলে তল্লাশী করা হয় এবং ফেন্সিডিল ৫০ বোতল পাওয়া যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে মিডিয়া অফিসার মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। বিষয়টি নিয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।