বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট: ফাইনালে এনসিসি ও সদর

0

লাইভ নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ(অ-১৭)বালক ফুটবল ২০২১ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ(অ-১৭) বালিকা ফুটবল ২০২১ এর ফাইনালে উঠেছে সিটি কর্পোরেশন ও সদর উপজেলা।


জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ এর আয়োজনে বুধবার (১৬ জুন) সকালে ওসমানী পৌর স্টেডিয়ামে বালিকাদের ও বিকেলে বালকদের খেলা অনুষ্ঠিত হয়।

এ দিকে সকালে খেলা উপভোগ করার জন্য বেশ কিছুক্ষণ মাঠে উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী।

বালিকাদের প্রথম সেমিতে সিটি কর্পোরেশন ৭-০ গোলে সোনারগাঁও উপজেলাকে এবং দ্বিতীয় সেমিতে সদর উপজেলা ৪-০ গোলে আড়াইহাজার উপজেলাকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

এ সময় সিটি কর্পোরেশনের আয়েশা সিদ্দিকা হ্যাটট্রিক সহ ৪ গোল করেন। দলের পক্ষে ফাহমিদা,সায়রা ও তাজনাহার ১টি করে গোল করেন। দ্বিতীয় সেমিতে সদর উপজেলার মিম ২টি এবং তৃষা ও সোহেলী ১টি করে গোল করেন।

পরে বিকালে বালকদের ১ম সেমিতে সদর উপজেলা ২-০ গোলে রূপগঞ্জ উপজেলাকে পরাজিত করেছে। বিজয়ী দলের কামরুল ও হোসাইন গোল করেন। ২য় সেমিতে সিটি কর্পোরেশন ২-০ গোলে বন্দর উপজেলাকে পরাজিত করে ফাইনালে উঠে। বিজয়ী দলের হয়ে গোল করেন রাতুল ও আবিদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়া, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য মাকসুদ উল আলম, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ মিহির, কোষাধ্যক্ষ মাহবুবব হোসেন বিজন, যুগ্ম সম্পাদক প্রদীপ কুমার প্রমুখ।

0