বজলু টিকা নিয়ে সাহস বাড়া‌লেন কায়েতপাড়াবাসীর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিশ্ব মহামারী করোনার ভাইরাস প্রতিরোধে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. বজলুর রহমান।


টিকাদান কর্মসূচির ১৮ তম দিনে বৃহস্পতিবার ( ২৫ ফেব্রুয়ারী ) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি করোনার টিকার প্রথম ডোজ নেন।

টিকা নেয়ার পর তিনি বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যিনি আমাদের জন্য এই টিকাটি উন্মুক্ত করে দিয়েছেন। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের উৎসাহে রূপগঞ্জে টিকাপ্রাপ্তরা টিকা নিচ্ছে। আমি টিকা নিয়েছি এবং এর কোন রকমের পার্শ্ব প্রতিক্রিয়া নাই। আমি মন্ত্রী গোলাম দস্তগীর গাজী সাহেবের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি চনপাড়া বাসীদের আহ্বান জানাবো যে আসুন টিকাটি গ্রহন করুন। রূপগঞ্জকে করোনা মুক্ত করতে সবার সহযোগিতা কামনা করছি।

এর আগে গত ৭ ফেব্রুয়ারী ( রোববার ) সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে(ভিক্টোরিয়া) জেলার সিভিল সার্জনের টিকা নেয়ার মধ্য দিয়ে জেলায় টিকা দান কর্মসূচির উদ্বোধন করা হয়। ইতিমধ্যে টিকা নিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এরপর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, জেলার করোনা ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম এবং নারায়ণগঞ্জ ক্লাবের সদস্যদের নিয়ে টিকা নেন ক্লাবটির প্রেসিডেন্ট তানভির আহাম্মেদ টিটু।

0