বন্দরে দুই ব্যাক্তি আটক, মাদক উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে তল্লশী চালিয়ে ২ ব্যাক্তিকে আটক করেছে ধামগড় ফাঁড়ী পুলিশ। তাদের দাবী আটককৃতরা মাদক কারবারির সাথে জরিত। বৃহস্পতিবার (১২ মে) রাতে বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের কুড়িপাড়া পুরাতন বাজারের শাওনের চায়ের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ কেজি ৪শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো, মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার হাতরপাড়া এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে রেজা হাসিব দিপু (৪৮) বর্তমানে সে সিদ্ধিরগঞ্জ ভান্ডারী পুল এলাকার জনৈক লাল মিয়ার বাড়ি ভাড়াটিয়া।অপরজন সোনারগাঁ মাধবধী অলিপুরা বাজার এলাকার ইসমাঈল ভূঁইয়ার ছেলে সফিকুল ইসলাম ওরফে রানা ভূইয়া (২২), বর্তমানে সে সিদ্ধিরগঞ্জ হিরাঝিল এলাকায় বসবাস করছে।

এ ব্যাপারে ধামগড় ফাঁড়ী সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন বাদী হয়ে আটককৃত দুই ব্যাক্তির বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ১৭(৫)২২।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ধামগড় ফাঁড়ী সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামাল হোসেনসহ সঙ্গীয় র্ফোস জরুরী ডিউটি করা কালিন গোপন সংবাদের ভিত্তিতে কুড়িপাড়া পুরাতন বাজার এলাকায় অভিযান চালায়। অভিযান কালে পুলিশ একটি নাম্বার বিহীন মটর সাইকেল তল্লাশী চালিয়ে ৩ কেজি ৪শ’ গ্রাম গাঁজাসহ রেজা হাসিব দিপু ও সফিকুল ইসলাম ওরফে রানাকে আটক করতে সক্ষম হয়। পরে পুলিশ আটককৃতদের শুক্রবার সকালে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে।