বন্দরে মদনপুর-মদনগঞ্জ শুদ্ধি অভিযানের উদ্বোধন

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে মদনপুর-মদনগঞ্জ রাস্তা পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) সকাল ১০টায় ধামগড় ইউনিয়নস্থ তালতলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহমেদ বলেন, আমাদের ধামগড় ইউনিয়নে বিতর্কিত কিছু কাজ বাকী আছে যার দরুণ ইউনিয়নের সকল মানুষকে ভোগান্তি পোহাতে হয়। আজ আমরা মদনপুর থেকে মদনগঞ্জ পর্যন্ত সর্বপ্রকার রাস্তায় শুদ্ধি অভিযান পরিচালনা করতে এসেছি। এরই ধারাবাহিকতায় আমাদের সকল সমস্যা দূর করতে আমরা উদ্যোগ নিব। আমাদের জন্য উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, বন্দর থানা প্রভৃতি বিশাল সাপোর্ট থাকার পরও যদি আমরা কোন প্রকার উন্নয়ন ও সমস্যা সমাধান করতে না পারি তবে সকলের আশাহত হয়। প্রয়োজনে ফান্ড গড়তে হলে আমাদের এলাকায় থাকা ধনাঢ্য ব্যক্তিদের সাথে মিটিং করে কাজ করা হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ এ রশিদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শুক্লা সরকার, অফিসার ইনচার্জ বন্দর থানা ফকরুদ্দিন ভূঁইয়া।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, ০৮ নং ওয়ার্ড মেম্বার মোতালেব, ০৯ নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন প্রমুখ।

0