বন্দরে লংভ্যাহিকেল চাপায় নারীর মৃত্যু

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে পিতার বাড়ীতে বেড়াতে এসে বেপরোয়া গাড়ির ধাক্কায় নাছিমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূ নিহত ও ফজলুল হক (৫০) নামে এক পথচারি মারাত্মক ভাবে আহত হওয়ার খবর পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় বন্দর উপজেলার ঢাকা- চট্রগ্রাম মহাসড়কের চট্রগ্রাম গামী লেনের সামনে। নিহত গৃহবধূ নাছিমা আক্তার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার মোশারফ মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

র্দূঘটনার সংবাদপেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে জনতার সহযোগিতায় ঘাতক চালক স্বপন (৩২)কে আটকসহ র্দূঘটনা কবলিত গাড়ীটি জব্দ করে। পরে পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরন করেছে।

এ ব্যাপারে নিহতের স্বামী মোশারফ হোসেন বাদী হয়ে আটককৃত চালককে আসামী করে বন্দর থানায় সড়ক র্দূঘটনা আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ৭(৪)২১ ধারা- ১০৫/৯৮ সড়ক পরিবহন আইন-২০১৮।

মামলার বাদী সূত্রে জানা গেছে, গত ৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে আমার স্ত্রী নাছিমা আক্তার আমার শিমরাইল বাসা হইতে বন্দর উপজেলার শ্রীরামপুর কেওঢালাস্থ আমার শশুড় বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে ওই দিন বিকেল সাড়ে ৩টায় আমার স্ত্রী বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের চট্রগ্রাম গামী লেনের সামনে আসলে ওই সময় চট্র মেট্রো শ ১১-১৫৬৪ নাম্বারের একটি লংভ্যাহিকেল চালক বেপরোয়া গতিতে চালিয়ে যাওয়ার সময় পথচারিদের ধাক্কা দিলে এতে ঘটনাস্থলে গৃহবধূ নাছিমা আক্তার নিহত ও ফজলুল হক নামে আরো এক পথচারি মারাত্মক ভাবে আহত হয়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার সাহা বলেন, এ ঘটনায় সড়ক র্দূঘটনা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আটককৃত চালককে ওই মামলায় দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

0