বন্দর ও সোনারগাঁয়ে র‌্যাবের পৃথক অভিযান, গ্রেফতার-৪

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর ও সোনারগাঁয়ে পৃথক দুটি অভিযান পরিচালনা করে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২৭ জুন) সকালে এ অভিযান পরিচালনা করা হয়।

এদিন সকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী ১টি প্রাইভেটকার তল্লাশী করে ৪০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

এসময় গ্রেফতারকৃতরা হলেন- নারায়ণগঞ্জের আড়াইহাজারের ধুপতারা এলাকার মৃত কাইয়ুম ভূঁইয়ার ছেলে মো. রেদওয়ান ভূঁইয়া (২৩) এবং একই এলাকার মো. ওবায়দুলের ছেলে মো. হাসিব (২৪)।

এদিকে, একই সময় র‌্যাব নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাড়িয়ারচর এলাকায় অপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৪৫০পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামিদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

এসময় গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের সোনাকাঠিয়া এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে মাহামুদ হাসান (৩০) এবং একই এলাকার মো. এরশাদ মিয়ার ছেলে মো. ইউনুস মিয়া (৩৫)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত আসামিরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা প্রাইভেটকারের চালক ও মোটরসাইকেল আরোহীর ছদ্মবেশে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা পরিবহন করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।