বন্যার্তদের সহযোগীতায় মহানগর বিএনপির অনুদান সংগ্রহ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহবানে ২য় দিনের মত বন্যার্তদের সহযোগীতায় ত্রান তহবিলের জন্য সাধারণ জনগনের কাছ থেকে অনুদান সংগ্রহ করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

রোববার (৩ জুলাই) বিকেল সাড়ে ৩টায় নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে ত্রান তহবিল সংগ্রহ শুরু করেন নেতৃবৃন্দরা।

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু ও যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেনের নেতৃত্বে এই ত্রান তহবিল সংগ্রহে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা,

স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর শ্রমিক দলের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর হকার্স শ্রমিক দলের সভাপতি সাজাহান,

মহানগর জাসাসের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিক, মহানগর বিএনপি নেতা হারুন শেখ, মহানগর যুবদল নেতা রমজান আলী, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর শ্রমিক দলের নেতা জামাই মনির, বিল্লাল হোসেন, শফিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।