বর্তমান পৃথিবীতে জননেত্রী শেখ হাসিনার মত নেতৃত্ব বিরল: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে আমরা অর্জন করেছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দেখানো স্বপ্নের পথে যোগ্য নেতৃত্ব দান করে বাংলাদেশকে আজকের পর্যায়ে নিয়ে এসেছেন। বর্তমান পৃথিবীতে জননেত্রী শেখ হাসিনার মত নেতৃত্ব বিরল। দেশকে আরও সামনে নিয়ে যেতে হলে শেখ হাসিনার নেতৃত্ব আমাদের অত্যন্ত দরকার। একটি দেশে শুধু সরকারের ধারাবাহিকতা থাকলেই উন্নয়ন হয় না সাথে সাথে যোগ্যতা সম্পন্ন নেতার প্রয়োজন রয়েছে। সেকারণেই বাংলাদেশের সামনে যে সুন্দর ভবিষ্যত রয়েছে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।’

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে র‌বিবার (১৪ আগষ্ট) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউ‌নিয়নের কালনী, জিন্দা, আমদিয়া, বাগলা, দুয়ারা, পুটিনা, খৈইসার, খাসদাউদপুর, দেবই এলাকায় আলাদাভাবে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

আওয়ামীলীগ দেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে; বিএনপি-জামায়াতের মত অপশক্তি ক্ষমতায় আসলে এই উন্নয়নের ধারা থমকে যাবে উ‌ল্লেখ ক‌রে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, “আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হয়েছে। আমরা যেদিকে তাকাই সেই দিকেই দেখি উন্নয়ন আর উন্নয়ন। যখনই আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই এ দেশের উন্নয়ন হয়। এছাড়া আর কোনো সরকারের আমলে উন্নয়ন হয়নি। তারা উন্নয়নের কথা বলতে পারে না। তারা খালি আন্দোলনের কথা বলে। আন্দোলন করে সাধারণ মানুষের ভোট পাওয়া যায় না। সাধারণ মানুষের ভোট পেতে হলে উন্নয়ন দেখাতে হবে।”

গোলাম দস্তগীর গাজী বলেন, “আওয়ামী লীগ সরকার কথায় নয়, উন্নয়নমূলক কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর থাকার ফলে পিছিয়ে পড়া এই রূপগঞ্জ উপজেলা আজ উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান সরকারের আমলে রূপগঞ্জের দুটি পৌরসভা ও ৭টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ভাবে জনগণের মাঝে থেকে উন্নয়নমূলক কাজ করে যেতে চাই। সাম‌নে নির্বাচন তাই আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।”

দাউদপুর ইউনিয়ন আওয়ামীলী‌গ নেতা সৈয়দ মারফত আলী’র সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপ‌জেলা আওয়ামীলী‌গের সা‌বেক সভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, বাংলাদেশ যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুম, দাউদপুর ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি র‌ফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আমিন রানা, দাউদপুর ইউনিয়ন ম‌হিলালী‌গের সভাপ‌তি খা‌দিজা আক্তার রিনা, সাধারন সম্পাদক ফের‌দৌসী জান্নাত রুমা, আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেন ও মুকুল পাশা, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মামুন আকন্দ, সাধারন সম্পাদক আক্তারুজ্জামান, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারন সম্পাদক জাহাঙ্গীর মোল্লা সহ অনেকে।