বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সেক্রেটারী না.গঞ্জের খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বীর মুক্তিযোদ্ধা এম আবদুল মালেক মিয়াকে সভাপতি ও খোকন সাহাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী ২ বছরের জন্য রাজধানীর হাতিরপুলের নাহারপ্লাজায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় থেকে গত ১২ জানুয়ারি কমিটি ঘোষণা করা হয়।

কমিটির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ বারী, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শেখ কবির হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ.আ.ম.স. আরেফিন সিদ্দিক, সাবেক সেনা প্রধান মে. জেনারেল (অব.) কে.এম সফিউল্লাহ বীর উত্তম, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস ও আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

নির্বাহী সভাপতি হয়েছেন বিএসএমএমইউ এর সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. শহীদুল্লাহ সিকদার, সহ-সভাপতি হয়েছেন বাংলাদেশ ইউনিভাসিটির অব হেলথের অধ্যাপক ড. ফরিদুল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এএফএম আমিনুল হক রতন, পাসপোর্ট ও ইমিগ্রেশনের সাবেক ডিজি আবদুল মাবুদ, বিএসএমএমইউ-এর অধ্যাপক ডা. দীপক কুমার দাশ, বাংলাদেশ ব্যাংকের পরিচালক ও সাবেক ছাত্রলীগ নেতা এসসি ভক্ত, হাবিব হাসান এমপি ও মীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীরপ্রতিক।

কোষাধ্যক্ষ বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম এ. এফ. এম. আসাদুজ্জামান, যুগ্ম মহাসচিব এডভোকেট মো. আমীর হোসেন, রূপালী ব্যাংকের সাবেক ডিজিএম বীর মুক্তিযোদ্ধা রেখা রাণী গুণ ও ঢাকা মিডিয়া ক্লাব লিমিটেড সভাপতি ও বিটিভির উপস্থাপক অভি চৌধুরী।

সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাহাবুদ্দিন লার্জ, বঙ্গবন্ধুর পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রেহান সোবহান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অধ্যাপক জাহিদুল ইসলাম সানা, সাংবাদিক শাহিন-উল ইসলাম চৌধুরী, মো. এনামুল হক, জোহরা পারতিন জয়া।

দপ্তর সম্পাদক এডভোকেট মো. শহীদুল ইসলাম টিডু, গণমাধ্যম ও প্রকাশনা সম্পাদক মো. বাবুল হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক স্থাপতি

ও নাট্যশিল্পী তামান্না রহমান, মহিলা বিষয়ক সম্পাদক শিরীন রোকসানা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সম্পাদক ডা. শাদাত বারী (পিঙ্কি)।

নির্বাহী সদস্য যথাক্রমে মো. নূরুল আলম (অব, অতিরিক্ত আইজিপি), মেজর (অব.) শেষ দলিলুদ্দিন, নাজমুল হাসান পাখি, ওয়াকার হোসেন বীরবিক্রম, এডভোকেট মহসিন রশিদ, মো. সালাহ উদ্দিন, নির্মল রোজারিও, বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী সদস্য নুরুল ইসলাম, নাহিয়ান রাজ্জাক এমপি, নাসিম মাহমুদ পিএমজে (গভর্নর সায়ন্স ক্লাব ৩১৫ বি২), মডেল ও অভিনেত্রী অপর্ণা কীৰ্ত্তনিয়া, এ. কে. হীরা (খুলনা), নিতাই কুমার কুণ্ডু (কুষ্টিয়া), তুহিন ওয়াদুদ (রংপুর), ড. মেহেদী (চুয়াডাঙ্গা), এ. কে. বিশ্বাস (চট্টগ্রাম), মো. শাহজাহান (কক্সবাজার), আল মামুন সরকার (বি. বাড়িয়া), এডভোকেট সিরাজুল ইসলাম (নাটোর), প্রবীর কুমার সাহা (পাবনা), এডভোকেট রেবেকা ফেরদৌসী (দিনাজপুর) ও এডভোকেট মোঃ নাসির উদ্দিন (ফেনী)|