বাড়ি ফেরা হলো না দুই কন্যাকে নিয়ে

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকলড়ি চাপায় শিশু নিহত হয়েছে, আহত হয়েছে আরও ২জন। মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯ টায় সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আফিয়া ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

নিহত শিশুর নাম আরাবি (৭)। আহত হয়েছেন নিহত শিশুর বাবা চুন্নু মিয়া(৪০) তার বড় বোন (৯)। দুঘর্টনাটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান।

জানাযায়, সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউপির ফুলবাড়িয়া এলাকার মিরাবাড়ি গ্রামের, মোতালিব মিয়ার ছেলে চুন্নু মিয়া মেরিট ইন্টারন্যাশনাল স্কুল থেকে কোচিং শেষে তার দুই কন্যাকে নিয়ে অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় আফিয়া পাম্পের পাশে রাস্তা পারাপারের সময় পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাকলড়ি এসে অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই চুন্নু মিয়ার ছোট কন্যা আরাবী ঘটনাস্থলে মারা যায়। অটোরিক্সা থেকে পড়ে চুন্নু ও তার বড় মেয়ে গুরুত্বর আহত হয়। ট্রাকলড়ির চাপায় অটোরিকশাটি ধুমরে মুচরে যায়।

স্থানীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে আফিয়া পাম্পের পাশে হঠাৎ শব্দ পেয়ে সামনে এগিয়ে গেলে অজ্ঞাতনামা একটি ট্রাকলড়ি অটোরিক্সাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ ঘনটায় সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমরা দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘাতক লরিটি আটকের চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।