বিএনপি’কে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: ‘বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। দেশের এ উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াতসহ একটি কুচক্রীমহল মরিয়া হয়ে উঠেছে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশে আবারও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। তারা যদি দেশে নৈরাজ্য সৃষ্টি করে, তবে তাদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের সপক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে বিএনপি-জামায়াতকে মোকাবিলা করতে হবে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বিএনপি নেতারা দুর্নীতি, লুটপাট করে গেছে। দেশবিরোধী সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে। নতুন প্রজন্মকে জানাতে হবে জিয়াউর রহমান কিভাবে ক্ষমতা দখল করেছিল। বিএনপির নৈরাজ্যের আমরা প্রতিবাদ জানাই। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা মাঠে থাকবো। দেশকে এগিয়ে নিতে সকল ভেদাভেদ ভুলে সবাই মিলে মিশে কাজ করতে হবে।

সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, শেখ সাইফুল ইসলাম, বরকত উল্লাহ, যুগ্নসাধারন সম্পাদক আজিজুল হক ভুঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসি আলম নিলাসহ অনেকে।