বিএনপির আজাদের উপর হামলা, ৮ জন আহত

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাড়িতে হামলা চালিয়ে বিএনপি নেতাসহ ৮ জনকে আহত করেছে দুর্বৃত্তরা। একই সাথে ২টি হোন্ডায় অগ্নি সংযোগ, পাজেরো জিপ ও ২টি হোন্ডা ভাংচুর ও ৫টি হোন্ডা লুট করা হয়েছে।

আড়াইহাজার উপজেলায় কৃষ্ণপুরায় এলাকায় মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীদের দাবী, ‘হামলাকারীরা আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ ও দলটির সমর্থিত নেতাকর্মীরা’।

তবে, থানাটির অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ‘কে বা কারা করেছে, এখনও জানা যায়নি। তদন্তে বেড়িয়ে আসবে অভিযুক্তদের পরিচয়।’

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য জুয়েল আহমদের বাড়িতে আসেন কেন্দ্রীয় যুবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

জুয়েল আহমদ বলেন, সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি শরীফ ও আওয়ামীলীগ নেতা শামীমের নেতৃত্বে শতাধিক লোক দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার বাড়ির গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা নজরুল ইসলাম আজাদের উপর হামলা চালায়। এ সময় তাঁর পাজেরো জিপ ও ২টি হোন্ডা ভাংচুর করেন। এছাড়াও আরও ২টি হোন্ডায় অগ্নি সংযোগ ও ৫টি হোন্ডা লুট করে নিয়ে যায়। হামলায় নজরুল ইসলাম আজাদ, জুয়েল আহমদ, আকবর হোসেন, জাকির হোসেন, আলমগীর হোসেন, ইয়াছিন, কালামসহ ৮জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছে।

খবর পেয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং আহত বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দকে উদ্ধার করে নিয়ে আসেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, প্রাথমিক অবস্থায় জানতে পারি, নজরুল ইসলাম আজাদ ও তার লোকজন একটি মিটিং করছিলো কিন্তু মিটিং এর আগে তারা পুলিশকে অবগত করেনি, পরে দুর্বৃত্তরা হামলা চালায় সেখানে। এখনও দুর্বৃত্তদের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। এছাড়া এখন পর্যন্ত কোনো অভিযোগও দায়ের হয়নি।

0
,