বিএনপির সমাবেশে মানিকের নেতৃত্বে জেলা ছাত্রদলের অংশগ্রহণ

লাইভ নারায়ণগঞ্জ: জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়াবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে দলীয় কর্মী নুরে আলম ও আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে ডাকা কেন্দ্রীয় বিএনপির সমাবেশে যোগ দিয়েছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। সভাপতি মোঃ আরিফুর রহমান মানিকের নেতৃত্বে কয়েক শত নেতাকর্মী এ সমাবেশে যোগ দেয়।
বৃহস্পতিবার দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত এ সমাবেশের শুরু হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় সমাবেশে কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

কেন্দ্রের ডাকা এ সমাবেশে অংশ নিতে সকাল ১১টা থেকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা নটরডেম কলেজের সামনে জড়ো হতে শুরু করে। মিছিলে অংশ নেয়া দলের নেতাকর্মীরা সবাই নীল রংয়ের টি-শার্ট ও মাথায় লাল ও নীল রংয়ের ক্যাপ পড়েন। এরপর দুপুর ১টায় জেলা ছাত্রদল সভাপতি আরিফুর রহমান মানিকের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে নটরডেম কলেজের সামনে থেকে সমাবেশে যোগ দেয় ছাত্রদল।