বি‌সি‌বিতে নির্বা‌চিত হওয়ায় টিটু‌‌কে শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন এস এম রানা

0

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির পরিচালনা পরিষদের নির্বাচনে ক্যাটাগরি-১ এ ঢাকা বিভাগ থেকে পরিচালক পদে নির্বাচিত হওয়ায় তানভীর আহ‌মেদ টিটু‌কে অভিনন্দন ও শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন শীতলক্ষ‌্যা ক্রিকেট ক্লা‌বের সহ-সভাপ‌তি এস এম রানা।


শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় তানভীর আহ‌মেদ টিটু‌কে এই শু‌ভেচ্ছা ও অভিনন্দন জানান তি‌নি।

এস এম রানা ব‌লেন, পরাজয়ে ডরে না বীর। বিসিবির গেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে গিয়েছিলেন টিটু ভাই। হারলেও ক্রীড়াঙ্গনের জন্য তার ভালোবাসা কমেনি একটুও। বিগত এক দশক ধরে সরাসরি ক্রীড়াঙ্গনের সা‌থে জড়িত তি‌নি। নিঃস্বার্থভাবে কাজ করে যা‌চ্ছেন নারায়ণগঞ্জ জেলার ক্রীড়াঙ্গনের জন্য। দায়িত্ব পালন করছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে। ক্রিকেটের জন্য নির্মাণ করেছেন একটি স্টেডিয়ামও, প্রমাণ দিয়েছেন নি‌জের সাংগঠনিক দক্ষতার। যার ফলশ্রু‌তি‌তে এবার বি‌সি‌বির নির্বাচ‌নে ঠিকই প‌রিচালক প‌দে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন তি‌নি।

রানা আ‌রও ব‌লেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনে তানভীর আহ‌মেদ টিটু ভাইসহ জয়ী সব প্রার্থীকে আমার আন্তরিক শুভেচ্ছা। ইনশাআল্লাহ তানভীর আহমেদ টিটুদের হাত ধরেই বাংলাদে‌শ ক্রিকেট আরও এগিয়ে যাবে। তার মতো যোগ্য ক্রীড়া সংগঠক বাংলাদেশ ক্রিকেটে প্রয়োজন বলেই মনে করি। পাশাপাশি নারায়ণগঞ্জের খেলোয়াররা জাতীয় ক্রিকেট অঙ্গণে বিশেষ ভূমিকা পালন করবে। শুভকামনা রইলো তানভীর আহমেদ টিটু ভাই ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডর প্রতি।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প‌রিচালনা পর্ষদের পরিচালক পদে ক্যাটাগরি-১ এ ঢাকা বিভা‌গে নির্বাচিত হন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি, মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর সভাপতি ও নারায়ণগঞ্জ ক্লাব লিঃ এর সভাপতির নারায়ণগঞ্জের কৃতি সন্তান তানভীর আহমেদ টিটু।

0