বৃদ্ধ দম্পতির জন্য ঘর তুলে দিলেন কাউন্সিলর দিনা

0

লাইভ নারায়ণগঞ্জঃ জালকুড়ি ৯ নং ওয়ার্ড নাইনতার পাড়া এলাকায় এক অসহায় গৃহহীন পরিবারকে ঘর তুলে দিয়েছেন কাউন্সিলর দিনা।

৪ মার্চ (বৃহস্পতিবার) লাইভে এসে সেই ঘর উদ্বোধন করেন ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা।

দিনা বলেন, ‘এভাবেই আমার কর্ম দিয়ে যেনো আমার রাজনৈতিক দল বিএনপির ভাব মূর্তি এগিয়ে নিয়ে যেতে পারি সবাই সেই দোয়া করবেন।রাজনীতি তে মতভেদ থাকতে পারে কিন্তু কারো ভালো কাজে অযথা সমালোচনা করে আরেক জন কে ভালো কাজে এগিয়ে যাওয়ার পথ থামিয়ে দিবেন না প্লিজ।আল্লাহপাক সবাই ভালো থাকার তৌফিক দান করুক এই দোয়া করি। এই ভালো কাজের সাথে যারা সম্পৃক্ত ছিলেন সকলের প্রতি রইলো কৃতজ্ঞতা’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব আবুল কাউসার আশা, সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। জাহাঙ্গীর প্রধান সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা ও জালকুড়ি হাই স্কুল ম্যানেজিং কমিটির সদস্য। যুবদল নেতা রাকিবুল দেওয়ান।মোঃ দুলাল হোসেন,সদস্য নারায়নগন্জ মহানগর যুবদল।আব্দুল করিম ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা। রাব্বী প্রধান,যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।এস এ খান দীপু, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল। দোয়া পরিচালনা করেন হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে সুদুর লন্ডন থেকে জনাব মাওলানা শামীম আহম্মেদ বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল যুগ্ম আহ্বায়ক কেন্দ্রীয় কমিটি,যুগ্ম সাধারণ সম্পাদক বরগুনা জেলা বিএনপি।

0