ভাইয়ের হাতে ভাই খুন ঘটনায় মামলা

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের আদমজী সোনামিয়া বাজারে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করেছে নিহতের স্ত্রী চামেলী বেগম। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে চামেলী বেগম (৩৫) বাদী হয়ে ঘাতক দেবর নূর নবী মরণ ওরফে মোহন (৩৫) কে আসামী করে মামলাটি দায়ের করেছে।

শুক্রবার (২৯ মার্চ) সকালে নিহত মোস্তফার (৪৫) লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে ঘাতক মরণ পলাতক রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মোস্তফা তালুকদার এনসিসি ৬নং ওয়ার্ডের আদমজী সোনামিয়া বাজার শাহী মসজিদ সংলগ্ন এলাকার হানিফ তালুকদারের ছেলে৷ তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। ৩তলা বাড়ীর নিচতলায় পারিবারিক যৌথ ব্যবসা প্রতিষ্ঠানে দুইভাই ও তার বাবা ব্যবসা করতো।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বড়ভাই মোস্তফার সাথে তার বাবা হানিফ তালুকদারের ব্যবসা নিয়ে কথা কাটাকাটির একপর্য়ায়ে সে তার বাবার গায়ে হাত তুলে। এক পর্যায়ে বিক্ষুব্ধ ছোট ভাই মরণ তাদেরই দোকানের চালের নল (বস্তা থেকে চাল বের করে আনার সূচালো যন্ত্র) দিয়ে বড় ভাইয়ের বুকের ডান পাশে আঘাত করে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে মোস্তফার লাশ বাড়ীতে এনে তারা কাউকে কিছু না জানিয়ে দাফন করার চেষ্টা করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করতে চাইলে তারা দিতে অস্বীকৃতি জানায়। পরে অতিরিক্ত ফোর্স পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

অভিযুক্ত মরণ ঘটনার পরপরই পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: নজরুল ইসলাম জানায়, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘাতক মরণকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

পিতার সামনেই ভাইয়ের হাতে ভাই খুন

0